অভিযোগ দায়েরের মাধ্যম ও শর্ত :
০১। অভিযোগ অবশ্যই লিখিত হবে।
০২। সেল ফোনে মেসেঞ্জারের মাধ্যমে।
০৩। ফ্যাক্স, ই-মেইল ইত্যাদি।
০৪। ইলেকট্রনিক মাধ্যমে বা অন্য কোন উপায়ে।
শর্তাবলী :
০১। অভিযোগের সাথে পণ্য বা সেবা ক্রয়ের রশিদ সংযুক্ত করতে হবে।
০২। অভিযোগকারী অভিযোগ দায়েরের সময় আবশ্যিকভাবে তার পূর্ন নাম, পিতা ও মাতার নাম, ঠিকানা, ফোন, ফ্যাক্স ও ই-মেইল নম্বর (যদি থাকে) এবং পেমা উল্লেখ করবেন।
০৩। অসম্পূর্ণ অভিযোগ আমলযোগ্য/গ্রহনযোগ্য নয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস